ব্লগ লিখার নিয়মাবলী

 

আমরা আপনার লেখা প্রকাশ করতে চাই। বাংলাদেশের প্রাথমিক শিক্ষা বিষয়ে আপনি আপনার মতামত জানাতে পারেন, ভাবনাগুলো শেয়ার করতে পারেন অনলাইন পাঠকদের কাছে। প্রাথমিক শিক্ষা সম্পর্কে আপনার অভিজ্ঞতাগুলোও তুলে ধরতে পারেন।

এই মুহূর্তে এ সাইটে লেখা সরাসরি পোস্ট করার কোনো সুযোগ নেই। ব্লগ লিখার জন্য প্রথমে আপনাকে রেজিস্ট্রেশন করতে হবে। রেজিস্ট্রেশন করার জন্য আপনার নাম ও ই-মেইল ঠিকানা আমাদেরকে মেইল করতে হবে।  মেইল পাওয়ার ৪৮ ঘন্টার মধ্যে আপনাকে ইউজার নেম আর পাসওয়ার্ড আপনার ঠিকানায় পাঠানো হবে। মেইলে একটি কনফার্মেশন লিংক থাকবে তাতে ক্লিক করে ওয়ার্ডপ্রেস ফ্রি ব্লগ রেজিস্ট্রেশন সম্পূর্ণ করতে হবে। রেজিস্ট্রেশন সম্পন্ন হয়ে গেলে আপনি আমাদের ব্লগ এ লগ ইন করে লিখতে পারবেন।
 আপনার লেখা আমাদের কাছে পৌঁছার পর প্রাথমিক শিক্ষা ব্লগের এ্যাডমিন দ্বারা সংক্ষিপ্ত পর্যালোচনার পর আপনার লেখা যতো দ্রুত সম্ভব প্রকাশের ব্যবস্থা করা হবে।  লেখা পাঠানোর ক্ষেত্রে শুধু মনে রাখতে হবে, এই ওয়েব সাইটে প্রকাশের জন্য আপনি সেই লেখাগুলোই পাঠাতে পারবেন যেগুলোর স্বত্ব আপনার কাছে সংরক্ষিত। লেখার বিষয়বস্তু ও স্বত্ত্ব সম্পর্কিত যে কোনো বিষয়ের জন্য লেখকই দায়ী।

 আমাদের কাছে লেখা পৌঁছানোর পর যতো দ্রুত সম্ভব আমরা লেখাটি প্রকাশের ব্যবস্থা করবো। উল্লেখ্য, এখানে লেখার জন্য লেখকদের কোনো প্রকার সম্মানী দেয়া হয় না বা লেখা প্রকাশের জন্য কোনো প্রকার অর্থও গ্রহণ করা হয় না। এই সাইটের লেখা জ্ঞানার্জন-সম্পর্কিত যে কোনো কাজে বিনা অনুমতিতেই ব্যবহার করা যাবে। বাণিজ্যিক কোনো কাজে ব্যবহার করতে চাইলে সংশ্লিষ্ট লেখকের সাথে যোগাযোগ করে অনুমতি নিতে হবে। ব্লগ কর্তৃপক্ষ এ সম্পর্কিত কোনো দায়দায়িত্ব বহন করবে না।

আমাদের সাথে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 

এখানে আপনার মন্তব্য রেখে যান